1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন এডভোকেসী ও সাংবাদিক ওরিয়েস্টেশন সভা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩০২ বার পঠিত

স্টাফ রিপোটার: মৌলভীবাজারে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন এডভোকেসী ও সাংবাদিক ওরিয়েস্টেশন সভা অনুষ্টিত।
আজ বৃহষ্পতিবার মৌলভীবাজার সদর হাসপাতালের ইপিআই ভবনের সভা কক্ষে এডভোকেসী ও সাংবাদিক ওরিয়েস্টেশন সভায় মৌলভীবাজার সিভিল সার্জন ডাঃ চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদের সভাপতিত্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিথি হিসেবে ছিলেন পৌরসভার মেয়র ফজলুর রহমান,প্রেস ক্লাবের সাধারন সম্পাদক পান্না দত্ত।
এসময় জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন বিষয়ক বিভিন্ন দিক নিয়ে আালোচনা হয়। ওরিয়েন্টেশন সভায় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ৪০জন সাংবাদিক উপস্থিত ছিলেন।

আগামী ২০ ফেব্রুয়ারি মৌলভীবাজার সদর উপজেলা, রাজনগর উপজেলা, কুলাউড়া উপজেলা, জুড়ী উপজেলা, বড়লেখা উপজেলা, কমলগঞ্জ উপজেলা, শ্রীমঙ্গল উপজেলা, মৌলভীবাজার পৌরসভা, বড়লেখা পৌরসভা ও শ্রীমঙ্গল পৌরসভার ৬৭টি ইউনিয়ন, ২২৮টি ওয়ার্ডের ৬ থেকে ১১ বছর বয়সী ২৬ হাজার ৯৯৭ জন শিশুকে এবং ১২ থেকে ৫৯ বছর বয়সী ২ লক্ষ ২৩ হাজার ২২৯ জন শিশুকে ভিটামিন ‘এ প্লাস’ ক‍্যাপসূল খাওয়ানোর লক্ষ‍্যমাত্রা ধরা হয়েছে।
৭টি উপজেলা ও ৩টি পৌরসভার মোট ১ হাজার ৬৮৭টি কেন্দ্রে এই ক‍্যাপসূল খাওয়ানো হবে। ৩০৮ জন সুপারভাইজার, ৩ হাজার ৩৯৪জন স্বেচ্ছাসেবক ও ৮শ’২৮ জন কর্মী এই ক‍্যাম্পেইনে দায়িত্ব পালন করবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..